মঙ্গলবার ময়মনসিংহে সকাল-সন্ধ্যা হরতাল

প্রকাশঃ জানুয়ারি ১২, ২০১৫ সময়ঃ ১২:৪২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:৪২ অপরাহ্ণ

Bnp_mymensingh_287829903ময়মনসিংহ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখাসহ বিভিন্ন দাবিতে মঙ্গলবার (১৩ জানুয়ারি) ময়মনসিংহ জেলায় সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে দক্ষিণ জেলা বিএনপি।

সোমবার (১২ জানুয়ারি) দুপুরে দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ এ ঘোষণা দেন।

এর আগে শহরের ফায়ার সার্ভিস রোডে সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এ কে এম মোশাররফ হোসেনের বাসভবনে বৈঠক করেন বিএনপি নেতারা।

সংবাদ সম্মেলনে আবু ওয়াহাব আকন্দ বলেন, আওয়ামী সরকারের দুঃশাসনে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি দেশকে ভয়াবহ বিপর্যয়ের দিয়ে ঠেলে দিচ্ছে। দেশ চলছে এক অনিশ্চিত গন্তব্যের পথে। এ অবস্থায় গণতন্ত্র, আইনের শাসন ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনা অত্যন্ত জরুরি।

তিনি বলেন, দেশের এ সঙ্কট উত্তরণে এবং জনগণকে বাঁচাতে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই।

এসময় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের হওয়া মিথ্যা মামলা ও ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষ নেতাদের অবিলম্বে মুক্তি দাবি করা হয়।

একই সঙ্গে ময়মনসিংহ উত্তরের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদারসহ দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রত্যাহার ও কারাবন্দি নেতাদের নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়। ।

সংবাদ সম্মেলনে উত্তর জেলা বিএনপি‍’র সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, দক্ষিণ জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলম, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহীদুল আমিন খসরু প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G